ডয়েচে ভেলের ববস মনোনয়ন পেল শৈলী.কম

বিষয়: : খবর |

BOBs-Award-300x278জার্মান গণমাধ্যম ডয়েচে ভেলে আয়োজিত ‘দ্য ববস-২০১৩’ এর ‘সেরা বাংলা ব্লগ’ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে বাংলাদেশের প্রথম শিল্প ও সাহিত্যবিষয়ক ব্লগ পোর্টাল শৈলী ডট কম (www.shoily.com)

একই বিভাগে বাংলা ভাষার আরও ৯টি ব্লগ মনোনয়ন পেয়েছে। ‘দ্য ববস-২০১৩’ এর অনলাইন পেইজে শৈলী সম্পর্কে লেখা হয়েছে, “বাংলাদেশের এক রঙিন, সুন্দর চিত্র গোটা বিশ্বের বুকে তুলে ধরছে শৈলী৷ এটি একটি কমিউনিটি প্ল্যাটফর্ম যেখানে যেকেউ নিবন্ধ প্রকাশ করতে পারেন৷ শৈলী ব্লগারদের বিভিন্ন নিবন্ধের উপর ভিত্তি করে বইও প্রকাশ করে৷”

প্রতিযোগিতার ৩৪টি বিভাগে পাঠকদের পাঠানো চার হাজার দুই’শর বেশি মনোনয়নের মধ্য থেকে পছন্দ অনুযায়ী ১৪টি ভাষার মনোনয়ন চূড়ান্ত করেছেন ‘দ্য ববস’ এর বিচারকমণ্ডলীর সদস্যরা। আগামী ৭ মে পর্যন্ত ওয়েবসাইটের মাধ্যমে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন পাঠকরা।

চলতি বছর মে মাসে বিচারকরা জার্মানির বার্লিনে ‘দ্য ববস’-এর ছয়টি আন্তর্জাতিক মিশ্র বিভাগে ‘জুরি অ্যাওয়ার্ড’ চূড়ান্ত বিজয়ীদের নির্ধারণ করবেন। জার্মানির বন শহরে আগামী জুন মাসে গ্লোবাল মিডিয়া ফোরামে একটি অনুষ্ঠানের মাধ্যমে ‘দ্য ববস ২০১৩’ সালের ‘ইউজার প্রাইজ’  জুরি অ্যাওয়ার্ডে বিজয়ীদের সম্মাননা দেয়া হবে।

আপনার ভোটে বাংলা ভাষার সেরা সাইট হতে পারে এই সাহিত্যবিষয়ক উদ্যোগ। নিচের লিংকে প্রবেশ করে ফেসবুক বা টুইটারের মাধ্যমে লগ-ইন করে শৈলীকে ভোট দেয়া যাবে…

www.thebobs.com/bengali/category/2013/best-blog-bengali-2013

শৈলীর বার্তাবাহক। আড্ডা হোক শুদ্ধতায়। শিল্প আর সাহিত্যে
শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login