IP Man একটি মুভি পাশপাশি একটি পরিস্কার জীবনের প্রতিচ্ছবি।

বিষয়: : চলচ্চিত্র |

IP Man একটি মাস্ট সি মুভি । যারা দেখেননি তারা আমন্ত্রিত।
এ মুভি সবার জন্য। শুধুমাত্র আকশন প্রিয়রা যে দেখবেন তা না। ধুমাধুম মারামারি না এখানে রয়েছে আরো অনেক কিছু। অনেক কিছু যা আপনাকে হারিয়ে যেতে বাধ্য করবে,করবে ভাবতে। যাহোক চাইনিজ মুভির প্রতি বরাবরি একটু এলার্জি রয়েছে আমার। কারন ভাষা বুঝিনা। ২ নম্বর হলো অকারনে মারামারি।
যাহোক গার্লফ্রেন্ডের কথা মতো এই মুভিটী দেখলাম। সে যেন কোথায় দেখেছে। আমাকেও দেখতে হলো।IP Man এর পার্ট দুটো। প্রথমটা দেখে এতো ভালো লাগলো যে ঐদিনই ২য় টা দেখে ফেললাম। মুভি সম্নধে বেশি কিছু বলবো না তাহলে দেখার সময়ে আমার উপর রাগ হবে। যাই হোক ব্রুজ লির নামতো সবাই শুনেছেন। তিনি হলেন বিশ্বের সেরা কুং ফু মাস্টার। কিন্তু তার মাস্টার কে?
হ্যা তার মাস্টার হলেন yip man . আর এই yip man ম্যানকে নিয়েই ip man এর কাহিনি ।।
তার সংসার জিবন,সমাজ,প্রাক্টিস,পারিবারিক টানাপোড়েন। সব কিছু খুব সাজিয়ে তুলে ধরা হয়েছে। ভালো লাগবে এই নিশ্চয়তা আমি দিলাম। ফাইটিং গুলো নতুনত্ব আনা হয়েছে। Wing Chun নামের একটা ফাইটের ব্যাবহার করা হয়েছে।
যাহোক হালকাকিছু বলে দেই।
ip man১
এখানে জাপান ও চায়নাদের যুধের সময়ে ip man কিছু কর্মকান্ড তুলে ধরা হয়েছে। জীবন বাজি রেখে দেশ নিয়ে ভাবনা আপনাকে শিহরিত করবে।
ip man২
এখানে স্বাধিন হওয়ার পর ফরেনাররা যখন চায়না স্থপতি করে তখনকার সময়ে ip man কর্মকান্ড তুলে ধরা হয়েছে।
এক কথায় বলতে গেলে বলবো, মুভিটি দেখার সময়ে আমার বারবার মনে হচ্ছিল যে মুভিটি যেন শেষ না হয়। মুভিটির যদি আরো কয়েকটা পাট থাকতো তাহলে বোধহয় ভালো হত। এরকমের একটা মুভি। দেখে আশাহত হলে রিক্স আমার। যারা দেখেছেন তারা মতামত জানান।

ডাউনলোড করুন এখান থেকে।

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

3 টি মন্তব্য : IP Man একটি মুভি পাশপাশি একটি পরিস্কার জীবনের প্রতিচ্ছবি।

  1. কোথায় পাব?

  2. :rose:

    রিপন কুমার দে
    মে 13, 2011 , 2:47 পূর্বাহ্ন

  3. লেখা পড়ে ছবিটি দেখার আগ্রহ তৈরি হলো।

    রাজন্য রুহানি
    মে 13, 2011 , 11:41 পূর্বাহ্ন

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login