শৈলী অভিযোগ কেন্দ্র

শৈলী বাংলাদেশের প্রথম শিল্প ও সাহিত্য বিষয়ক কমিউনিটি ব্লগ পোর্টাল। শৈলী প্রথম থেকেই তার গুণগতমান বজায় রেখে চলেছে। এখনও প্রাথমিক পর্যায়ে থাকা সত্ত্বেও শৈলী মননশীল পোস্ট সৃষ্টির জন্য ইতিমধ্যে বিশ্বব্যাপী নানা সুধীজনের কাছ থেকে সাধুবার্তা পেয়ে চলেছে। পাশাপাশি “শৈলী” তে সু:স্থ, সুন্দর লেখক-পাঠক পরিবেশ বজায় রাখার জন্য শৈলী টিম ভুয়সী প্রশংসা অর্জন করছে। আমরা এ ধারা থেকে কখনই বিচ্যুত হব না। আমরা সম্মানিত শৈলারদের নিয়েই এই ধারায় পরিক্রমন করতে চাই। কিন্তু ইদানিং পরীলক্ষিত হচ্ছে যে, কিছু কিছু ক্ষেত্রে নীতিমালা লঙ্ঘিত হচ্ছে। আমরা সেই পর্যালোচনা মোতাবেক সবাইকে নীতিমালাগুলো আবারও স্বরণ করিয়ে দিতে চাই।

শৈলনীতি-তে বলা আছে:

শৈলী-তে প্রকাশিত কোন নতুন লেখা ৪৮ ঘন্টার মধ্যে অন্য কোনো কমিউনিটি ব্লগে প্রকাশ করা যাবে না। ব্যক্তিগত ব্লগ এবং পত্রিকা এই নিয়মের আওতার বাইরে থাকবে। তবে ব্লগিং ব্যতিত শৈলী.কম এর অন্য যে কোনো উদ্যোগ (শৈলী ই-বুক, শৈলী ম্যাগাজিন এবং বাৎসরিক প্রকাশনায়) -এ অন্য ব্লগে (ব্যক্তিগত ব্লগ ব্যতীত) প্রকাশিত পোস্ট গ্রহণযোগ্য বিবেচিত হবে না।

আমরা সম্মানিত শৈলারদের নীতিমালা মেনে চলার জন্য বিনীত আহবান জানাচ্ছি। তবে বর্তমান চলমান ধারাবহিক রচনাগুলোর ক্ষেত্রে শৈলী সাময়িক শিথীল ভূমিকা বজায় রাখবে। “অন্য ব্লগে প্রকাশিত” বর্তমান ধারাবাহিক রচনাগুলো শৈলারদেরকে দ্রুত শেষ করার জন্য সুযোগ দিচ্ছে।

শৈলীর সকল ব্লগারকেই এখন থেকে ব্লগ পরিচালনায় সরাসরি অংশগ্রহন করার আহবান জানাচ্ছে। বিশেষ করে কপিপেস্ট পোস্ট/ বিজ্ঞাপন পোস্ট এবং অর্থহীন এক দুই বাক্যের পোস্ট বিষয়ে শৈলী জিরো-টলারেন্স নীতি অবলম্বন করতে দৃঢ় প্রতিজ্ঞ।

কোন কপি পেস্ট পোস্ট, বিজ্ঞাপন পোস্ট এবং অর্থহীন এক/দুই লাইন এর পোস্ট আপনার নজরে এলে এই ইমেইলে (shoilyblog@gmail.com) রিপোর্ট করুন।

শৈলী আপনার মননশীল স্বকিয়তা এবং সৃষ্টিশীলতার পুর্ন সম্মান রাখতে সবসময় বদ্ধপরিকর। শৈলীতে বাংলাদেশের অন্যতম মননশীল লেখনীর হাব তৈরির ব্যাপারকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। শৈলী পরিচালনায় এবং তার গুণগতমান রক্ষার্থে আপনার আন্তরিক সহায়তা কাম্য। আমরা আশা রাখি আপনাদের নিয়ে আমরা পৌছে যাব একটি সু:স্থ সুন্দর ধারায়, যে ধারায় পাওয়া যাবে বেঁচে থাকার আনন্দ, থাকবে পরীশিলীত আবেগের বহি:প্রকাশ, থাকবে স্বপ্নের আকাশ ছুঁতে পারার অহংকার।

আসুন সুস্থ ধারার ব্লগিং করি, সুস্থ থাকি, ভাল থাকি। শুভ শৈল ব্লগিং। ধন্যবাদান্তে,

– শৈলী টিম – আড্ডা হোক শুদ্ধতায়, শিল্প আর সাহিত্যে।

hi header add 5
hi header add 6
hi header add 7