সাইফুজ্জামান খালেদ

বর্ষার ই-বুকের জন্য লেখা আহবান

Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

প্রচ্ছদ ডিজাইন- সাইফুজ্জামান খালেদ

সুপ্রিয় ব্লগারগণ,

প্রতীতি প্রকাশনী থেকে কয়েকমাস আগে বের হয়েছিল চলচ্ছিত্র বিষয়ক প্রথম এবং একমাত্র আন্তর্জালিক ই-বুক “এক মুঠো চলচ্ছবি”. এক মুঠো চলচ্ছবি অনেকগুলো বাংলা ব্লগে একযোগে প্রকাশিত হয় এবং প্রকাশের মাত্র ২দিনের মধ্যে ৫০০ বারের অধিকবার ডাউনলোড করা হয়। এক মুঠো চলচ্ছবি বাংলা ব্লগারদের কাছে যে গ্রহণযোগ্যতা পেয়েছিল সেটি দেখে আমরা অভিভূত।

প্রতীতি’র এবারের প্রয়াস হল ‘বৃষ্টির দিনে’: বিষয় বর্ষা এবং বৃষ্টি। বর্ষা এবং বৃষ্টি নিয়ে যে কোনো ধরনের লেখা,কবিতা,ছড়া,গল্প ,প্রবন্ধ,স্মৃতিচারণমূলক লেখা,ব্যানার, ছবিব্লগ নিয়ে আমরা আমাদের এবারের ই-বুক ‘বৃষ্টির দিনে’করতে চাচ্ছি। গতবারের এক মুঠো চলচ্ছবির জন্য সকল শীর্ষস্থানীয় বাংলা ব্লগগুলো থেকে অনেক ভালো ভালো লেখা য়ামরা পেয়েছিলাম। আশা করছি এবারও বেশ কিছু ভাল লেখা পাব। যে লেখা আমাদের ই-বুক কে সমৃদ্ধ করবে।

আপনি আপনার বর্ষা এবং বৃষ্টি নিয়ে প্রিয় লেখাটা আমাদেরকে দিতে পারেন ই-বুকে অন্তর্ভুক্ত করার জন্য। যে কোনো লেখার লিঙ্ক এখানে মন্তব্যের ঘরে দিতে পারেন অথবা লেখাটি আমাদের সরাসরি পাঠিয়ে দিতে পারেন proteeti.books@gmail.com এ ঠিকানায়।

আপনাদের সবার সহযোগিতা এবং অংশগ্রহণ পেলেও আশা করি “এক মুঠো চলচ্ছবি”র মতো আরেকটি সুন্দর এবং মানসম্পন্ন ই-বুক আপনাদের আমরা উপহার দিতে পারবো।

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


13 Responses to বর্ষার ই-বুকের জন্য লেখা আহবান

You must be logged in to post a comment Login