দ্য বব্স এওয়ার্ডে “সেরা বাংলা ব্লগ” হিসাবে পুরস্কার পেলো “শৈলী”

বিষয়: : খবর |

BOBs-Award-300x278সুপ্রিয় শৈলার এবং সকল পাঠকবৃন্দ, আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানিয়ে সুখবরটি দিচ্ছি। জার্মান আন্তর্জাতিক ব্রডকাস্টিং প্রতিষ্টান ডয়চে ভেলের দ্য বব্স এওয়ার্ডের সেরা বাংলা ব্লগ বিভাগে ইউজার এওয়ার্ড পেয়েছে শৈলী.কম।

আপনাদের ভালবাসার কারণেই ১৪টি ভাষার সাইটের প্রতিযোগিতায় সর্বোচ্চ ৪৫% ভোট পেয়েছে আমাদের এই সাহিত্য ও শিল্প বিষয়ক বাংলাদেশের প্রথম ব্লগ শৈলী.কম। উল্লেখ্য, ১০টি মূল বাংলা ব্লগ মনোনয়নপ্রার্থীর মধ্যে ইউজার এওয়ার্ড-বিজয়ীদের মধ্যে শৈলী.কমই সর্বোচ্চ ভোট পেয়ে ইউজার এওয়ার্ড পেয়েছে।

উল্লেখ্য, সাহিত্য অঙ্গন সমৃদ্ধকরনের পাশাপাশি শৈলীর অঙ্গসংস্হান শৈলী ফাউন্ডেশন মানবতার পাশে দাড়ানোর লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ হাতে নিযেছে। আমরা আমাদের সীমিত সামর্থ্যের মধ্যে দু:স্থ, পক্ষাঘাতগ্রস্থ, হতদরিদ্র, কিন্তু মেধাবী কিশোর-কিশোরী বা উঠতি বয়সীদের পাশে দাড়াতে সচেষ্ট হচ্ছি। এজন্য সম্মানিত শৈলার এবং পাঠকদের ক্রমাগত আন্তরিক সাহায্য আমাদের একান্ত কাম্য।

আপনারা সবসময় শৈলী.কম এর পাশে থেকে এবং এর প্রতি অকুন্ঠ সমর্থন দিয়ে আমাদের এই উদ্যেগের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, তার জন্য আবারও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আশা করি আপনাদের এই অকুন্ঠ প্রেরণা আমাদেরকে আরও সামনের দিকে এগিয়ে যেতে সহায়তা করবে।

সবোর্পরী সম্মানিত শৈলার ও পাঠকদেরকে শৈলীর মূল উদ্দেশ্য ও অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল থেকে মানসম্পন্ন সব লেখা দিয়ে শৈলীর অঙ্গন পরিপূর্ণ করে তোলার জন্য সকল শৈলারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

একটি সুন্দর সাহিত্য আকাশের স্বপ্ন দেখি আমরা। আর সেটা হোক আর্তমানবতার পাশে থেকেই।

আড্ডা হোক শুদ্ধতায়, শিল্প আর সাহিত্যে।

-শৈলী

শৈলীর বার্তাবাহক। আড্ডা হোক শুদ্ধতায়। শিল্প আর সাহিত্যে
শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login