শৈলী বাহক

জরুরী বিজ্ঞপ্তী: বাংলা ব্লগ দিবস উদযাপিত হবে ১লা ফেব্রুয়ারী

Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

পহেলা ফেব্রুয়ারি দেশে তৃতীয়বারের মতো উদযাপিত হবে বাংলা ব্লগ দিবস। শীর্ষস্থানীয় বাংলা কমিউনিটি ব্লগ আমরা বন্ধুআমারব্লগ, শৈলীমুক্তমনাগ্লোবাল ভয়েস বাংলা,  চতুর্মাত্রিক এবং মুক্তাঙ্গন সহ বেশ কয়েকটি সাইটের উদ্যোগে স্বাড়ম্বরে এবার দিবসটি পালিত হবে। ব্লগ দিবস উপলক্ষে এদিন রাজধানীর ধানমন্ডিতে বিলিয়া মিলনায়তনে ব্লগারদের বিশেষ মিলনমেলারও আয়োজন করা হবে। অনুষ্ঠানে দেশের শীর্ষস্থানীয় ব্লগাররা উপস্থিত থাকবেন বলে আয়োজক সূত্রে জানা গেছে।

এবারের ব্লগ দিবসের মূল প্রতিবাদ্য হিসাবে নির্বাচন করা হয়েছে ‘বাঙ্গালির আত্মপরিচয় উদঘাটনে বাংলা ব্লগ’। এ বিষয়ের উপরই দিবসটির উদযাপন অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করা হবে দিবসে। সন্ধ্যা ৬ টা থেকে অনুষ্ঠান শুরু হবে। সাধারণ ব্লগারদের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

উল্লেখ্য, গত তিনবছর ধরে ১৯ ডিসেম্বরকে আলাদাভাবে বাংলা ব্লগ দিবস হিসাবে পালন করে আসছে কমিউনিটি ব্লগসামহয়্যারইন। সর্বশেষ ব্লগ দিবসে তাদের আয়োজনের সঙ্গে যুক্ত হয়েছিল বিডিনিউজব্লগপ্রথম আলো ব্লগ এবং টেকটিউনস সহ বেশ কয়েকটি ব্লগিং প্লাটফর্ম।

যে কেোন ধরনের যোগাযোগের জন্য পরিচালক মন্ডলীর সদস্য জনাব সুশান্ত দাশগুপ্ত (মোবা: ০১৮৪১০৭০৮০০) প্রমুখ এর সাথে যোগাযোগের জন্য আহবান জানানো যাচ্ছে। সকল শৈলারদের বিনীতভাবে আহবান জানানো যাচ্ছে অংশগ্রহণ কর শৈলীর প্রতিনিধিত্ব করার জন্য।

-আয়োজক কমিটির পক্ষে

শৈলী বাহক, শৈলী ব্লগ!

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


5 Responses to জরুরী বিজ্ঞপ্তী: বাংলা ব্লগ দিবস উদযাপিত হবে ১লা ফেব্রুয়ারী

You must be logged in to post a comment Login