কথাসাহিত্যিক মাহাবুবুল হাসান নীরু মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

বিষয়: : খবর,মানবতা |

আমাদের সবার প্রিয় কথাসাহিত্যিক এবং সাংবাদিক মাহাবুবুল হাসান নীরু ভাই (লেখক, পাক্ষিক ক্রীড়ালোক এর প্রতিষ্ঠাতা সম্পাদক এবং সাপ্তাহিক রোববারের প্রাক্তন নিবার্হী সম্পাদক।) মন্ট্রিলের লাসিন হাসপাতালে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। গত ২৮ শে জুন বিকাল ৩ঘটিকার সময় উনার পাকস্থলীতে জটিল একটি অপারেশন করা হয়। অপারেশনের পরপর উনাকে হাসপাতালের ৫০৪ নম্বর কেবিনে স্হানান্তর করা হয়। এখনও উনি বিশেষজ্ঞ চিকিৎকের সম্পূণ তত্ত্বাবধানে রয়েছেন। বতমানে উনি অবধারিতভাবে একটি কঠিন সময় পার করছেন। আমরা শৈলীর পক্ষ থেকে উনার দ্রুত আরোগ্য কামনা করছি এবং পাশাপাশি শৈলীর সকল পাঠক, শুভানুধ্যায়ীদের প্রতি উনার আরোগ্যের জন্য দোয়া/আশীবাদ করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

সমান সান্নিধ্যে আমার বিশ্বাস নেই। কিংবা কাছাকাছি জল ছুঁবার একান্ত ইচ্ছেতে ও। বরং দূরে থাকা তারার হাড় স্পর্শ করে বলে দিতে পারি , এরাও মরে গেছে অনেক আগে। পৃথিবীর জন্মের দুহাজার সাল আগে।একদিন অথবা একরাতে গল্প করতে করতে বলে গেছে সেইসব অগনিত মৃত্যুকাহিনী। যা তুমি জানো, কিয়দংশ আমিও জানি। আমার ফেইসবুক আইডি: লিংক
শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

3 টি মন্তব্য : কথাসাহিত্যিক মাহাবুবুল হাসান নীরু মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

  1. দ্রুত আরোগ্য কামনা করছি।

    shamanshattik@yahoo.com'

    শামান সাত্ত্বিক
    জুলাই 5, 2012 , 4:27 পূর্বাহ্ন

  2. ধনবাদ শামান ভাই

    রিপন কুমার দে
    জুলাই 5, 2012 , 10:29 অপরাহ্ন

  3. তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, শুভ কামনা।

    রাজন্য রুহানি
    জুলাই 23, 2012 , 8:58 পূর্বাহ্ন

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login