সরসিজ আলীম

ভনে নিয়মিত বের হচ্ছে সেপ্টেম্বর ২০১০ হ’তে

Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

ভনে নিয়মিত বের হচ্ছে সেপ্টেম্বর ২০১০ হ’তে

সরসিজ আলীম

ভনে- একটি গ্রন্থচিন্তার কাগজ। সেপ্টেম্বর ২০১০ হ’তে প্রতিমাসে নিয়মিত বের হবে। কিছু উৎসাহী মানুষের সহযোগিতায়, কিছু মানুষের আন্তরিক প্রচেষ্টায়, কিছু মানুষের ভাবনার সমর্থনে কাগজটি নিয়মিত বের হবার নিশ্চয়তা পেতে যাচ্ছি। লেখক বন্ধুদের বইয়ের বিজ্ঞাপন, এই কাগজের জন্য উদার হস্তে লেখার প্রতিশ্রুতি আমাদেরকে নতুনভাবে শক্তি যোগাবে। এই নতুন যোগানটাতেই মেলে ধরতে পারবো অগ্রসর পাঠক, সৃজনশীল-মননশীল, সাহসী লেখকের আগ্রহী চোখের সীমানায়।

ভনে একটি বই বিষয়ক বিশেষ ভাবনার কাগজ। বই বিষয়ক নানান খবরাখবরের কাগজ। প্রিয় লেখকের প্রিয় বই নিয়ে পাঠকের ভাবনা, বইয়ের পাঠপ্রতিক্রিয়া, গন্থালোচনা, আড্ডা, ম্যাগ সংবাদ, অনুবাদ, গল্প, কবিতা, আর প্রবন্ধ তো থাকবেই। ভনে নির্বাচিত প্রিয় বইয়ের তালিকা। লেখক নির্বাচিত প্রিয় বইয়ের তালিকা। সময়ে সময়ে আরো নতুন নতুন বিষয় যোগ হবে আশা করছি।

বন্ধুরা, বইয়ের বিজ্ঞাপন দিতে চাইলে, কারো ম্যাগের সংবাদটা জানাতে চাইলে, আমাদের ভাবনার সাথে একাত্ম হ’তে চাইলে, আপনার নতুন কোন ভাবনা আমাদের সাথে যোগ করতে চাইলে মেইল করুন: vone2008@live.com

ভনের যে কোন আপডেট নিয়মিত জানতে, ভনে বিষয়ক আপনার যে কোন ভাবনা ভাগাভাগি করতে ফেসবুকের নিম্নের গ্রুপের সদস্য হোন:
কাব্যভাতি: কাব্যভাতি

একঝাঁক পাখি ডাকাডাকি: একঝাঁক পাখি ডাকাডাকি
ভনের প্রথম সংখ্যা পড়তে ক্লিক করুন: ভনে ১ম সংখ্যা

ভালো থাকুন। সুন্দর থাকুন। জয় হোক আপনার।

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


7 Responses to ভনে নিয়মিত বের হচ্ছে সেপ্টেম্বর ২০১০ হ’তে

You must be logged in to post a comment Login