ইউনিভার্সিটিতে একদিন (ছবিব্লগ)

কাল একটি পার্টি ছিল। নিজেরই আয়োজন ছিল। তাই ধকল গেল অনেক। এখনও ক্লান্তি বোধ হচ্ছে। ইউনিভার্সিটি থেকে ফিরে ফ্রেশ হয়ে বসে আছি। জানালার ধারে আসলাম। জানালার একটা ডালা খোলা। তাই শীত শীত করছিল বেশ। বন্ধ করতে গিয়ে দেখি বাইরে কি সুন্দর স্নো পড়ছে। ইস্, এই ব্যাপারটা এত ভাল লাগে দেখতে! এই দেশে যদি ভাল লাগার কোন কিছুর তালিকার করার জন্য ভোটাভুটি করা হয়, আমার প্রথম ভোট এখানেই পড়বে, সন্দেহ নেই। তাকিয়ে রইলাম অনেকক্ষন। স্নো দেখতে দেখতে হঠাৎ মনে হল অনেক দিন ব্লগে লেখা হয় না। ক্লান্তও লাগছে বেশ আবার কিছু একটা লিখতেও ইচ্ছে করছে। এমন মুহুর্তে শুধু ছবিব্লগের কথাই মাথায় আসে। কম সময়ে মনের আবেগ সহজভাবে প্রকাশ করা যায় গুটিকয়েক ছবির মাধ্যমে। কয়েকদিন আগে বেশ কয়েকটা ছবি তুলেছিলাম আমার ইউনিভার্সিটিতে। সেগুলোই না হয় আজ একটু শেয়ার করা যাক।

ছবিগুলোর ক্যাপচার হয়তো ভাল হয়নি, কিন্তু এই ইউনিভার্সিটি-টির ভিউ এতই সুন্দর যে, ছবিগুলো আমার ফটোগ্রাফির ব্যর্থ শৈল্পিকতাকে ছাপিয়ে ঠিকই উজ্জ্বল দ্বীপ্তিময় হয়ে উঠবে ক্যামেরার ম্যাগনেটিক ফিল্মে। প্রকৃতি তার নিজস্ব ঐশ্বর্য প্রকাশে কখনই কার্পন্য করে নি, কখনও করবেও না।


মিডিলসেক্স কলেজ-১


ইউনিভার্সিটি কলেজ-১


বাদুড়ের বাসা


ইউনিভার্সিটি কলেজ-২


ফেলা পাতার মর্যাদা


মিডিলসেক্স কলেজ-২

শুভাশিষ রইল।

সমান সান্নিধ্যে আমার বিশ্বাস নেই। কিংবা কাছাকাছি জল ছুঁবার একান্ত ইচ্ছেতে ও। বরং দূরে থাকা তারার হাড় স্পর্শ করে বলে দিতে পারি , এরাও মরে গেছে অনেক আগে। পৃথিবীর জন্মের দুহাজার সাল আগে।একদিন অথবা একরাতে গল্প করতে করতে বলে গেছে সেইসব অগনিত মৃত্যুকাহিনী। যা তুমি জানো, কিয়দংশ আমিও জানি। আমার ফেইসবুক আইডি: লিংক
শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

3 টি মন্তব্য : ইউনিভার্সিটিতে একদিন (ছবিব্লগ)

  1. সুন্দর :mrgreen:

    এডমিন
    এপ্রিল 21, 2010 , 5:43 পূর্বাহ্ন

  2. কয়েক্টি ছবি আসছে না। :(

    snmhoque@yahoo.com'

    আজিজুল
    আগস্ট 21, 2010 , 10:16 পূর্বাহ্ন

  3. থ্যাংক্স আজিজ, ছবিগুলো ফিক্স করা হয়েছে।

    শৈলী
    আগস্ট 21, 2010 , 3:57 অপরাহ্ন

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login