ভয়ঙ্কর সেই ধূলিঝড়

বিষয়: : ছবিশৈলী |

২৫শে মার্চ ২০১১ সালে কুয়েতে এ যাবত কালের সবচেয়ে বৃহৎ ধুলিঝড় হয় । সেই ঝড়ে প্রানহানি তেমন না ঘটলে ও জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ে । গবেষনায় জানা যায়  ইরাক ইরান এবং ফার্সি উপসাগরীয় অঞ্চল থেকে এর উৎপত্তি হয় । নিচে সেই ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ের কিছু দুর্লভ ছবি নিয়ে এই ফিচার ।

 

লেখালেখির আগ্রহ ছোট বেলা থেকে। কখন স্কুলের দেয়ালিকায়, কখন স্থানীয় পত্রিকায় (সাপ্তাহিক) এভাবে চলছিল । কিন্তু এখন ভাবি চেনা গন্ডির বাইরে কিছু করতে হবে । কিন্তু কতটুকু তা জানা নেই । তাই এলাম আপনাদের সাথে দেখি কি করা যায় । জন্ম সঠিক হিসাবে ৭ ই ডিসেম্বর ১৯৮১ কিন্তু সার্টিফিকেট অনুযায়ী ১লা জানুয়ারী ১৯৮৩ এই ভুলটা কেন জানি না। গ্রাম কুমিল্লা জেলার লাকসাম থানার অন্তর্গত কান্দিরপাড় গ্রামে। বংশ পরিচয় খন্দকার পরিবারে । বাবা মরহুম সৈয়দ আহমেদ বাচ্ছু। মা এবং এক ভাই নিয়ে ছোট সংসার। লেখা আমার নেশা আমি লিখি । কি লিখি জানিনা । তবে আপনাদের মতামত কে গুরুত্ব দেই অনেক ।
শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।

১টি মন্তব্য : ভয়ঙ্কর সেই ধূলিঝড়

  1. ধন্যবাদ শাকিল।
    :rose:

    রাজন্য রুহানি
    অক্টোবর 27, 2011 , 8:19 পূর্বাহ্ন

মন্তব্য করার জন্য আপনাকে অবশ্যই লগইন করতে হবে। Login