শৈলী বাহক

শৈলী “ভালবাসা-সংখ্যা” ই-বুক

শৈলী “ভালবাসা-সংখ্যা” ই-বুক
Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

সৃপ্রিয় শৈলারবৃন্দ,

শুভ বসন্ত দিন!

অনেক প্রতিক্ষার পর শৈলী আজ প্রথম ই-বুক প্রকাশ করছে। আমরা বিপুল সাড়া পেযেছি লেখা প্রাপ্তির ক্ষেত্রে। যাদের লেখা স্থান পেয়েছে তাদেরকে আমাদের আন্তরিক অভিবাদন। প্রচুর রচনা মানগত কারনে মডারেশন বোর্ড সংযুক্ত করতে পারে নি। তাদের কাছে আমরা ক্ষমাপ্রার্থনা করছি। শৈলী টিম ব্লগারদের পাশাপাশি যোগাযোগ করে খ্যতিমান কবি সাহিত্যিক নির্মলেন্দু গুণ, টোকন ঠাকুর, লুৎফর রহমান রিটন, মলয় রায়চৌধুরী, মাহাবুবুল হাসান নীরু, মোস্তফা প্রকাশ এবং আরও অনেকের সাথে। সকলেই বিভিন্ন নতুন রচনা দিয়ে সহায়তা করেছেন শৈলীকে। সবাইকে শৈলীর পক্ষ থেকে কৃতজ্ঞতা। প্রথম প্রকাশ হেতু অনেক ভুলভ্রান্তি থাকতে পারে। তাই সকল পাঠকদেরকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনরোধ করছি।

আমরা এখনই পিডিএফ ফাইল প্রদান করছি না। যাদের লেখায বড় ধরনের ভুল চোখে পড়বে তাদেরকে দ্রুত শৈলী ইমেইলে জানানোর জন্য অনুরোধ থাকবে। তাই আমরা একদিন আগেই প্রকাশ করছি। সকল সম্মানিত শৈলারদের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

আর সবাইকে পেজটি ফুল স্ক্রিণে দেখার জন্য আহবান জানানো যাচ্ছে। ই-বুকটি দেখতে নিচের ছবিতে ক্লিক করুন।

পরিশেষে সবাইকে বসন্তদিন এবং ভালবাসা দিবসের শুভেচ্ছা। সবার জীবন আনন্দময় হোক।

আড্ডা হোক শুদ্ধতায়, শিল্প আর সাহিত্যে।।
–শৈলী বাহক

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


58 Responses to শৈলী “ভালবাসা-সংখ্যা” ই-বুক

You must be logged in to post a comment Login