শৈলী বাহক

শৈলী ঈদসংখ্যা – “কুটুমবাড়ি”র পরীক্ষামূলক-সংস্করন প্রকাশিত!

শৈলী ঈদসংখ্যা – “কুটুমবাড়ি”র পরীক্ষামূলক-সংস্করন প্রকাশিত!
Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

সুপ্রিয় শৈলারবৃন্দ,

আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ “শৈলী” ঈদসংখ্যা ই-বুক “কুটুমবাড়ি” পরীক্ষামূলকভাবে বের করা হচ্ছে। আগামী সাতদিনের মধ্যে সংশোধিত ভার্সনটি প্রকাশ করা হবে। এর মধ্যে শৈলারদেরকে বানানগত ভূল সংশোধনের জন্য শৈলী বাহককে (shoilyblog@gmail.com) আহবান জানানোর সুযোগ দেওয়া হবে।

কুটুমবাড়ির ঘোষনা ইতিমধ্যে শৈলী বাহক পোস্ট আকারে দিয়েছেন। ই-বুকটির সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব দেওয়া হয়েছিল সম্মানিত শৈলী টিমকে।

যারা যারা এ সংখ্যায় লেখা পাঠিয়েছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ। তবে গুণগত মান রক্ষার্থে সকল সুজন সংযুক্ত করা হয়নি বলে আমরা অত্যন্ত দু:খিত।

এক নজরে:

ই-বুক শিরোনাম: “কুটুমবাড়ি”
লিখা পাঠানোর শেষ তারিখ ছিল: ১ লা জুন
যোগাযোগ: shoilyblog@gmail.com
বিষয় ক্যাটাগরী: সৃতিরোমন্থন, রম্যশৈলী, কবিতা, প্রবন্ধ, ছবিব্লগ, গল্প, ছোটগল্প, অনুগল্প সহ যেকোন ধরনের বিষয়।

শৈলী বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ শিল্প ও সাহিত্য ব্লগ পোর্টাল। জন্মকালের প্রথম দিন থেকেই শৈলী তার গুনগতমানের জন্য শুভানুধ্যায়ীদের বিপুল প্রশংসা পেয়ে আসছে। আমরা এর জন্য সকলের নিকট কৃতজ্ঞ। অনেক শ্রম, অনেক সাধনার বিনিময়ে তিলে তিলে বেড়ে উঠছে এই ভুবনটি। এর পেছনে সম্মানিত শৈলারদের মননশীল লেখনি প্রশংসার মূল ভাগীদার। শৈলী কুটুমবাড়ি ঈদসংখ্যার ভুলভ্রান্তিতে ক্ষমাসুন্দর মনোভাব প্রত্যাশা করে শৈলী।

শৈলীর ঈদসংখ্যা এটি । সে হিসেবে এই সংখ্যাটি যথেষ্ট তাৎপর্য বহন করে। একটা বিরাট আকাশের স্বপ্ন দেখি আমরা, দেখি অবারিত সফলতার সুর। পাশাপাশি সকল সম্মানিত শৈলারদের কাছে থাকবে আমাদের অপরিসীম কৃতজ্ঞতা এবং নিগুঢ় শুভেচ্ছা। এই ক্ষীন পথচলায় আমাদের অর্জন আপনাদের অকৃত্রিম ভালবাসা।

শুভ এবং মঙ্গলময় পরিভ্রমনের কামনায়। “রচনা পরিভ্রমন শুভময় হউক”।

অনলাইনে পড়তে হলে ক্লিক করুন: অনলাইন ভার্সন
সকলকে ফুল স্ক্রিনে দেখার জন্য অনুরোধ করা হচ্ছে।

বি:দ্র: সংশোধিত সংস্করন মূল পিডিএফসহ প্রকাশ করা হবে।

ধন্যযোগ!


— শৈলী বাহক,
(ই-বুক কমিটি)
আড্ডা হোক শুদ্ধতায়, শিল্প আর সাহিত্যে।

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


26 Responses to শৈলী ঈদসংখ্যা – “কুটুমবাড়ি”র পরীক্ষামূলক-সংস্করন প্রকাশিত!

You must be logged in to post a comment Login