শৈলী বাহক

শৈলী ই-বুক: আসছে শৈলীর নতুন ই-বুক: “কুটুমবাড়ি”

শৈলী ই-বুক: আসছে শৈলীর নতুন ই-বুক: “কুটুমবাড়ি”
Decrease Font Size Increase Font Size Text Size Print This Page

সুপ্রিয় শৈলারবৃন্দ,

আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, খুব শিঘ্রী “শৈলী”-তার দ্বিতীয় ই-বুক বের করতে যাচ্ছে। যে ই-বুকটির ঘোষনা ইতিমধ্যে শৈলার জুলিয়ান সিদ্দিকী পোস্ট আকারে দিয়েছেন। ই-বুকটির সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব দেওয়া হয়েছে সম্মানিত শৈলী টিমকে।

যারা যারা ইতিমধ্যে লেখা পাঠিয়েছেন তাদের আর না পাঠালে চলবে। তবে যদি নতুন লিখা পাঠাতে চান তবে তা সাদরে বিবেচনা করা হবে।

ই-বুক শিরোনাম: “কুটুমবাড়ি” [প্রাথমিক সিদ্ধান্ত]

বিষয়: উন্মুক্ত

পাঠানোর শেষ তারিখ: ১ লা জুন

পাঠানোর ঠিকানা: shoilyblog@gmail.com

প্রকাশের তারিখ: “পরে জানানো হবে”

বিষয় ক্যাটাগরী: সৃতিরোমন্থন, রম্যশৈলী, কবিতা, প্রবন্ধ, ছবিব্লগ, গল্প, ছোটগল্প, অনুগল্প সহ যেকোন ধরনের বিষয়।

লিখার সাথে জমা দিবেন: “নাম”, “নিজের সম্পর্কে”, “ভালো লাগে”, “প্রিয় ব্যক্তিত্ব”, “অবসরে”, “শৈলী সম্পর্কে”, “প্রিয় বাণী” লিখে পাঠাবেন। বর্তমান প্রোফাইলে নিজের ছবি থাকলে সেটাই ব্যবহার করা হবে। যদি না থাকে নতুন ছবি পাঠাবেন। পোস্ট উপযোগী ছবিও পোস্টের সাথে পাঠাতে পারেন। এইসব তথ্য এবং ছবি মাইকোসফট ওয়ার্ডে দিবেন (একটি ফাইলে)।

দুটি কথা:

১. শৈলী সাহিত্য বিষয়ক ব্লগ হেতু কবিতা, গল্প বেশি জমা পড়ে। শৈলারদেরকে এগুলোর পাশাপাশি সাহিত্য বিষয়ক প্রবন্ধ দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। শৈলী ই-বুকে সাহিত্য বিষয়ক প্রবন্ধ এর প্রতি শৈলী দূর্বলতা প্রকাশ করবে।

২. নতুন লিখাকে অগ্রাধিকার দেওয়া হবে। তবে শুধু “শৈলীতে পোস্টকৃত লিখাও” জমা দিতে পারেন। তবে স্থান সংকুলান না হলে পুরান লেখা বিবেচনা করা হবে না। আর অন্য কোন ব্লগে বা অন্য প্রকাশনায় স্থানপ্রাপ্ত কোন লিখা সাথে সাথে বর্জন করা হবে।

বিশেষ দ্রষ্টব্য: বানান পরিশুদ্ধ লিখা দেওয়ার জন্য শৈলারদের বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

তাহলে আর দেরি নয়, যারা যারা এখনও লিখা জমা দেননি, নির্ধারিত তারিখের আগেই জমা দিন। হয়ে যাক তাহলে আরেকটি চমৎকার শৈলী ই-বুক।

“সকলের মঙ্গল কামনায়”।

–শৈলী বাহক।
(ই-বুক কমিটি)
আড্ডা হোক শুদ্ধতায়, শিল্প আর সাহিত্যে।।

শৈলী.কম- মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফর্ম এবং ম্যাগাজিন। এখানে ব্লগারদের প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর। ধন্যবাদ।


18 Responses to শৈলী ই-বুক: আসছে শৈলীর নতুন ই-বুক: “কুটুমবাড়ি”

You must be logged in to post a comment Login